ডাউনলোড করে নিন "Digital First Aid Instructor" - বিপদের সময় জীবন বাচাতে সাহায্য করবে!

Publish হয়ে গেল আমার অ্যাপ ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০১৭ তে।
এবারের মেলায় আমার প্রোজেক্ট ছিল "Digital First Aid Instructor"

আমাদের আশে পাশে প্রায়ই দেখা যায় কোনো না কোনো দুর্ঘটনা ঘটছে। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় আহত ব্যক্তি সঠিক চিকিৎসা পাচ্ছে না। মানুষের অজ্ঞতার কারনে কোনো কোনো ক্ষেত্রে আহত বেক্তি প্রাথমিক চিকিৎসাই পায় না।
ফলে মাঝে মাঝে এইসব ছোটো খাটো দুর্ঘটনাই মারাত্মক রুপ নেয়। এইসব দুর্ঘটনার শিকার হয়ে প্রতি বছর অনেক মানুষ মারা যায়। কেউ বা চিরতরে বিকলাঙ্গ হয়ে যায়।
আমার তৈরি এই ক্ষুদ্র অ্যাপ এর মাধ্যমে মানুষ বিপদের সময় সঠিক প্রাথমিক চিকিৎসা দিতে পারবে। এমনকি যেসব মানুষ অশিক্ষিত তারাও এটা ব্যাবহার করতে পারবে। কারন আমার অ্যাপ-এ প্রাথমিক চিকিৎসা ভিডিও আকারে প্রকাশ করা হয়েছে।
বিশেষ করে Animation Video এর উপর গুরুত্ব দেওয়া হয়েছে।
আমি জানি এইটা অনেকেরই উপকারে আসবে। কারন আমাদের দেশের ৪০% মানুষই নিরক্ষর।
বাকি যে ৬০% মানুষ আছে তদের ক্ষেত্রেও দেখা যায় যে প্রাথমিক চিকিৎসা সম্পর্কে ধারনা থাকা সত্ত্বেও প্রয়োজনের সময় সঠিক চিকিৎসা মনে থাকে না।
এজন্যই এই অ্যাপ টা বানানো। আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের কে ভবিষ্যতে আর ভাল কিছু উপহার দিতে পারি।


আমার এই অ্যাপ টির কারনে যদি ১ জন মানুষেরও জীবন বাচে তবে আমি সার্থক।

Digital First Aid Instructor Download Links:

App Bajar: https://www.appbajar.com/en/app/com.blogspot.zahinzawad.digitalfirstaidinstractor?id=2179#

Media Fire: https://www.mediafire.com/?opbdcr82xyc4qquhttp://www.mediafire.com/file/cx3b93iyobf1pvv/Digital+First+Aid+Instructor+By+Zahin+Zawad.apk

Dropbox : https://www.dropbox.com/s/gbxietm24z8x2p4/Digital%20First%20Aid%20Instructor%20By%20Zahin%20Zawad.apk?dl=0 

বিঃদ্রঃ যেহেতু এইটা অ্যাপ এর প্রথম ভার্সন সেহেতু কিছু বাগ/ Error থেকে যেতে পারে।
এই অ্যাপ সম্পর্কে যেকোনো সমস্যা ইমেইল করুন এই ঠিকিনায়ঃ zahin.zawad.19@gmail.com
অথবা এই ফেসবুক আইডিতে যোগাযোগ করুনঃ facebook.com/zahin.zawad.19














বিঃদ্রঃ যেহেতু এইটা অ্যাপ এর প্রথম ভার্সন সেহেতু কিছু বাগ/ Error থেকে যেতে পারে।
এই অ্যাপ সম্পর্কে যেকোনো সমস্যা ইমেইল করুন এই ঠিকিনায়ঃ zahin.zawad.19@gmail.com
অথবা এই ফেসবুক আইডিতে যোগাযোগ করুনঃ facebook.com/zahin.zawad.19
Previous PostOlder Post Home

0 comments:

Post a Comment